Monday, April 4, 2011

ওলো সই , ওলো সই



ওলো সই , ওলো সই ,
আমার ইচ্ছা করে তোদের মতোন মনের কথা কই ।।
ছড়িয়ে দিয়ে পা দুখানি কোণে বসে কানাকানি ।।
কভু হেসে কভু কেঁদে চেয়ে বসে রই ।
ওলো সই , ওলো সই ,
আমার ইচ্ছা করে তোদের মতোন মনের কথা কই ।



ওলো সই , ওলো সই ,
তোদের আছে মনের কথা , আমার আছে কই ।।
আমি কী বলিব কার কথা , কোন্‌ সুখ , কোন্‌ ব্যথা –
কী বলিব কার কথা , কোন্‌ সুখ , কোন্‌ ব্যথা –
নাই কথা , তবু সাধ শত কথা কই ।
আমার নাই কথা , তবু সাধ শত কথা কই ।
ওলো সই , ওলো সই ,
আমার ইচ্ছা করে তোদের মতোন মনের কথা কই ।

ওলো সই , ওলো সই ,
তোদের এত কী বলিবার আছে ভেবে অবাক হই ।।
আমি একা বসি সন্ধ্যা হলে আপনি ভাসি নয়নজলে ,
একা বসি সন্ধ্যা হলে আপনি ভাসি নয়নজলে ,
কারণ কেহ শুধাইলে নীরব হয়ে রই ।
ওলো সই , ওলো সই ,
আমার ইচ্ছা করে তোদের মতোন মনের কথা কই ।।
----------------------------------------------------
ডাউনলোড লিংক
শুনুন

No comments:

Post a Comment